mamaearth-mobile-app
দুর্ঘটনার কবলে "কাঁচা বাদাম" খ্যাত গায়ক ভুবন বাদ্যকার
article
2 Days ago
বিনোদন, অন্যান্য

দুর্ঘটনার কবলে "কাঁচা বাদাম" খ্যাত গায়ক ভুবন বাদ্যকার

গত কয়েক মাস জুড়ে গোটা ইন্টারনেট জুড়ে, বিশেষত ভারত-বাংলাদেশ জুড়ে একটাই গান তুমুল জনপ্রিয়তা পেয়েছে। হ্যাঁ, ঠিকিই... more

Reading Time

6 Mins

View

860 View

Comment

0 Comment

Publish Date

28 Feb 2022

গত কয়েক মাস জুড়ে গোটা ইন্টারনেট জুড়ে, বিশেষত ভারত-বাংলাদেশ জুড়ে একটাই গান তুমুল জনপ্রিয়তা পেয়েছে। হ্যাঁ, ঠিকিই ধরেছেন সেই বিখ্যাত "কাঁচা বাদাম" গানের কথাই বলা হচ্ছে। সাম্প্রতি "কাঁচা বাদাম" খ্যাত ভুবন বাদ্যকারকে বিভিন্ন টিভি চ্যানেল থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে ডাক পড়ছে। সে কারনে সারাদিন এরকম ব্যস্ততার সাথেই কাটছে তার। পূর্বের সাধারণ দিনযাপন বর্তমানে চরম ব্যস্ততায় পরিণত হয়েছে। কথায় আছে সেলিব্রেটি হওয়া অত সহজ নয়।

 

আরোও পড়ুন - এবার পুরভোটের প্রচারে "কাঁচা বাদাম" খ্যাত ভুবন বাদ্যকার

 

"কাঁচা বাদাম" গানে তাল মিলিয়ে ভিডিও বানিছেন একাধিক টলিউড-বলিউডের তারকারা সহ অনেকে সেলিব্রেটিরা। এমনকি "কাঁচা বাদাম" গানের জনপ্রিয়তা দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে। বিদেশের অনেক নামকরা টিক-টকার, ইউটিওবার ভুবন বাদ্যকারের গানে ভিডিও ও রীল বানাতে দেখা গিয়েছে।

 

Nescafe Gold Blend Instant Coffee Powder

 

গতকাল অর্থাৎ সোমবার ভুবন বাদ্যকারের একটি দুর্ঘটনার ঘটনা ঘটে। বর্তমানে বিভিন্ন জায়গা থেকে নানান অনুষ্ঠানে আমন্ত্রিত হচ্ছেন তিনি। সেকারনে সাম্প্রতি একটি গাড়ি কিনেছেন ভুবন বাদ্যকার। সোমবার সন্ধ্যার সময় সেই গাড়ি চালাতে শিখছিলেন তিনি। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের এক কংক্রিটের দেওয়ালে ধাক্কা মারে। বুকে, পায়ে ও মাথায় গুরুতর চোট পান ভুবন বাদ্যকার। 

 

আরোও পড়ুন - কে এই বাদাম কাকু? জানুন কাঁচা বাদাম গানের স্রষ্টার ইতিহাস।

 

পরিবারের সূত্রের খবর দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে ভুবন বাদ্যকারকে বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে এখন সুস্থ আছেন "কাঁচা বাদাম" খ্যাত ভুবন বাদ্যকার। ভুবন বাবুর এই দুর্ঘটনার খবর ইতিমধ্যে মুষড়ে পড়েছে তার অগণিত ভক্ত।

 

Flavia women gallery

 


Share this article :

mamaearth-mobile-app