• রাজ্য
  • এবার পুরভোটের প্রচারে "কাঁচা বাদাম" খ্যাত ভুবন বাদ্যকার
mamaearth-mobile-app
এবার পুরভোটের প্রচারে "কাঁচা বাদাম" খ্যাত ভুবন বাদ্যকার
article
2 Days ago
রাজ্য

এবার পুরভোটের প্রচারে "কাঁচা বাদাম" খ্যাত ভুবন বাদ্যকার

এবার কোলকাতায় ভোটের ময়দানে "কাঁচা বাদাম", হ্যাঁ ঠিকই পড়েছেন। সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হওয়া গান "কাঁচা... more

Reading Time

6 Mins

View

990 View

Comment

0 Comment

Publish Date

11 Dec 2021

এবার কোলকাতায় ভোটের ময়দানে "কাঁচা বাদাম", হ্যাঁ ঠিকই পড়েছেন। সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হওয়া গান "কাঁচা বাদাম" স্রষ্টা অর্থাৎ ভুবন বাদ্যকার এবার কোলকাতায় পৌরসাভার ময়দানে ভোট প্রচারে। কোলকাতার 14 নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী অমল চক্রবর্তীর হয়ে ভুবন বাদ্যকার বাড়ি বাড়ি গিয়ে ভোটের প্রচার করছেন এবং সংঙ্গে রেয়েছে অবশ্য ঝুড়ি ভর্তি কাঁচা বাদাম। প্রয়োজনে ভাইরাল হওয়া গানের "কাঁচা বাদাম" কয়েক লাইনও গেয়ে শোনাচ্ছেন তিনি।

 

এদিন তৃণমূল কংগ্রেস প্রার্থী অমল চক্রবর্তী বলেন "বাদাম আমাদের সবার জীবনের প্রিয় জিনিস, সে জন্য বাদামের গুরুত্ব বুঝেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া গান কাঁচা বাদাম স্রষ্টা ভুবন বাদ্যকারকে সঙ্গে নিয়ে ভোটের প্রচারে নামলাম"।

 

অন্যদিকে "কাঁচা বাদাম" খ্যাত ভুবন বাদ্যকার বলেন আমি দিদি (মমতা ব্যানার্জী)-এর দেখা করার তার প্রবল ইচ্ছে, এছাড়াও পুরভোটের প্রচারে এসে তার অনেক ভাল সময় কেটেছে। সব মিলিয়ে এই পুরভোটের ভোটার দিন যত যাচ্ছে ততই চমক বাড়ছে।


Share this article :

mamaearth-mobile-app