pocket52-apps
Film news: মুক্তির প্রথম দিনে হাউসফুল Pathaan (2023)
article
2 Days ago
Entertainment, Other entertainment

Film news: মুক্তির প্রথম দিনে হাউসফুল Pathaan (2023)

দীর্ঘ চার বছর পর ফের পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। এই নতুন ছবি নিয়ে শাহরুখ ভক্তদের মধ্যে... more

Reading Time

6 Mins

View

333 View

Comment

0 Comment

Publish Date

24 Jan 2023

দীর্ঘ চার বছর পর ফের পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। এই নতুন ছবি নিয়ে শাহরুখ ভক্তদের মধ্যে প্রত্যাশা ছিল চরমে। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল আজ অর্থাৎ 25 জানুয়ারী 2023 (ভারত)। মুক্তির প্রথম দিনে বড়সড় সাড়া মিলেছে দর্শকদের থেকে। প্রথম দিনে রাজ্যের (পশ্চিমবঙ্গে) প্রায় সব হলে শো হাউসফুল। সাউথসিটি মলে পাঠান (Pathaan) দেখার জন্য সকাল থেকে উপছে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। আগামী তিনদিন প্রত্যেক শো হাউসফুল বলে জানিয়েছে সাউথসিটি মল কতৃপক্ষ। কতৃপক্ষ বক্তব্য অনুযায়ী মুক্তি পাওয়ার পূর্বেই সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছিল। সেকারনে রেকর্ড পরিমাণে লাভের আশা দেখছেন হল কর্তৃপক্ষ।

 

পাঠান (Pathaan)
Pathaan (2023)
Theatrical Release Poster
Photo by BookMyShow
ছবির নাম (The name of the film) পাঠান (Pathaan)
পরিচালক (Director) সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)
প্রযোজক (Producer) আদিত্য চোপড়া (Aditya Chopra)
অভিনয় (Starring)

শাহরুখ খান (Shah Rukh Khan)

দীপিকা পাডুকোন (Deepika Padukone)

জন আব্রাহাম (John Abraham)

আশুতোষ রানা (Ashutosh Rana)

ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)

সালমান খান (Salman Khan) অবিনাশ সিং "টাইগার" রাঠোরের চরিত্রে (ক্যামিও উপস্থিতি)

সঙ্গীত পরিচালক (Music director)

সঞ্চিত বলহারা (Sanchit Balhara)

অঙ্কিত বলহারা (Ankit Balhara) 

ডিস্ট্রিবিউট ব্যানার (Distributed banner) যশ রাজ ফিল্মস (Yash Raj Films)
মুক্তির তারিখ (Release date) 25 জানুয়ারি 2023 (ভারত)
ভাষা (Language) হিন্দি (Hindi)

 

পাঠান (Pathaan) ছবির ট্রেলার ইউটিউবে দেখেছেন 5 কোটি মানুষ। মাল্টিপ্লেক্স ও সিঙ্গেলস্ক্রিন মিলে দেড়শটির (150) অধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পাঠান (Pathaan)। সব মিলিয়ে রেকর্ড পরিমাণ লাভের আশা দেখছেন হল কর্তৃপক্ষ। মুক্তির পূর্বে শাহরুখের নতুন এই ছবি নিয়ে কম বিতর্ক হয়নি। বিশেষত বেশরম রং (Besharam Rang) গানে দীপিকার পোশাক নিয়ে অনেকে প্রশ্ন তোলেন। পাঠান (Pathaan) ফ্লিমের  বয়কটের ডাক দেন অনেকে। কিন্তু ছবির ট্রেইলার রিলিজের পর ছবি নিয়ে অনেকের মধ্যে প্রত্যাশার সৃষ্টি হয়। অবশেষে ছবি মুক্তি পেয়েছে গোটা দেশজুড়ে। নেপোটিজম বিতর্ক ও রমেকের কারনে জনপ্রিয়তায় ভাটা পড়া বলিউডে ফের একবার লক্ষীলাভ হবে পাঠান (Pathaan) ছবির হাত ধরে।

 

আরও পড়ুনঃ গাঁটছড়া খ্যাত অভিনেত্রী শোলাঙ্কি রায় সম্পর্কে নানা অজানা গল্প।

 

এই ছবিতে বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)-এর পাশাপাশি অভিনয় করেছেন দীপিকা পাডুকোন (Deepika Padukone), জন আব্রাহাম (John Abraham), আশুতোষ রানা (Ashutosh Rana), ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia) ও টাইগ ক্যামিও চরিত্রে সালমান খান (Salman Khan)। যশ রাজ ফিল্মস (Yash Raj Films)-এর ব্যানারে ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)। সঞ্চিত বলহারা (Sanchit Balhara) ও অঙ্কিত বলহারা (Ankit Balhara) পাঠান (Pathaan) ছবির সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন।

 

 


Share this article :

pocket52-apps