বিজেপি দলের মধ্যে অন্তর দন্দ। সৌমিত্র খাঁ কে জোকার বলে কটাক্ষ

  • Admin
  • রাজ্য
  • 09 Jul 2021
  • 617
  • 0

পশ্চিম বঙ্গের বিধান সভা নির্বাচনে পরাজয়ের পর থেকে রাজ্য বিজেপি সংগঠনের নানা রকম অন্তরদন্দের ও দলের নেতাদের অন্য দলে যোগদানের ঘটনা ক্রমেই সামনে আসছে। আবার এমনই একটি ঘটনার সাক্ষী হল পশ্চিমবঙ্গ বাসী। রাজ্য বিজেপির যুব মর্চার সভাপতি সৌমিত্র খাঁ পদত্যাগের টালবাহানা করতে গিয়ে বিজেপি রাজ্য নেতৃত্বের কাছে কার্যত কড়া তোপের মুখে পড়লেন। তাকে কার্যত হুঁশিয়ারি দিয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ তাকে ''জোকার'', ''অর্বাচীন'' বলে কটাক্ষ করেন। এই বিষয়ে প্রতিক্রিয়ায় অবশ্য সৌমিত্র খাঁ বলেন "আমার কিছু বলার নেই। যারা দলের ক্ষতি করছে তাদের উপর ব্যবস্থা নেওয়া নিলে ভালো হয়"।

 

প্রসংগত বুধবার ফেসবুক লাইভে এসে বঙ্গ বিজেপি যুব মোর্চার সভাপতির পদ থেকে ইস্তাফা দেওয়া ঘোষণা করেন। এবং সেই সাথে বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও অন্যান্য দল থেকে বিজেপিতে যোগদান করা নেতা শুভেন্দু অধিকারি সহ অন্য নেতাদের বিরুদ্ধে আক্রমণ দাগেন। 

 

এতে ক্ষুদ্ধ হয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন "দলের এক যুব নেতার থেকে এই রকম অর্বাচীন কাজ করা স্বাভাবিক। বিজেপিতে এসেছেন বুঝতে সময় লাগবে। প্রথমে আমরা মাপ করে দেই। যদি বয়সের সাথে সাথে পরিপক্কতা না আসে, তার ব্যবস্থাও দলে আছে"। তিনি  জোকার বলেও সম্বন্ধন করেন সৌমিত্র খাঁ কে এবং বলেন রাজনীতিতে জোকারের একটা গুরুত্ব সবসময় আছে। এদিন দিলীপ ঘোষের কথায় রীতিমত হুঁশিয়ারি আভাস পাওয়া যায় বলে মনে করছেন রাজনীতি বিশ্লেষকরা। এক সময় বলে দেবে সৌমিত্র খাঁ কি পদক্ষেপ নেবেন।

    বিজ্ঞাপন


    মন্তব্য - আলোচনায় যোগদান

    বিজ্ঞাপন