কেন্দ্রীয় মন্ত্রী সভায় বিরাট রত বদল। নতুন মন্ত্রী সভায় স্থান পেল বাংলা থেকে চার জন

  • Admin
  • দেশ
  • 07 Jul 2021
  • 548
  • 0

কেন্দ্রীয় মন্ত্রী সভায় বড়সড় পরিবর্তন। করোনার দ্বিতীয় ঢেউ সামলে নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী সভাকে ঢেলে সাজাচ্ছেন কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। বাংলা থেকে 4 জন সাংসদ কেন্দ্রীয় মন্ত্রী সভায় জায়গা পাবেন বলে জানা যাচ্ছে। তারা হলেন নিশীথ প্রামানিক, জন বার্লা, সুভাষ সরকার ও শান্তনু ঠাকুর। তবে পূর্বের কেন্দ্রীয় মন্ত্রী সভায় বাংলার দুই মন্ত্রী বাবুল সুপ্রিয় ও দেবশ্রী চৌধুরী বাদ পড়ে গেছেন।  ইতি মধ্যে ইস্তাফাও দিয়েছেন এই দুই মন্ত্রী।

 

ইস্তাফা দেওয়ার পর পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রকের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় ফেসবুক পোস্টে লেখেন - "মন্ত্রীসভা থেকে আমাকে ইস্তাফা দিতে বলা হয়েছিল। মন্ত্রী সভার সদস্য হিসাবে দেশবাসীকে সেবা করার সুযোগ দেওয়ার জন্য প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানাই। আমি অত্যান্ত খুশি যে কোন দুর্নিতি দাগ না লাগিয়ে চলে যাচ্ছি।"

 

এ দিন রায়গঞ্জের সংসদ দেবশ্রী চৌধুরিকেও পদত্যাগ করতে বলা হয়েছিল। সেই নির্দেশ মেনে দেবশ্রীও পদত্যাগ করেন। নতুন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হচ্ছেন নিশীথ প্রামানিক, একই সাথে ক্রীয়া ও যুবকল্যাণ দফতরের প্রতি মন্ত্রীর দায়িত্ব সামলাবেন তিনি। সংখ্যালঘু দফতরের প্রতি মন্ত্রীর দ্বায়িত্ব পেলেন জন বার্লা। সুভাষ সরকার প্রতিমন্ত্রী হচ্ছেন শিক্ষা দপ্তরের ও শান্তনু ঠাকুরকে জাহাজ দপ্তরের প্রতিমন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন।

 

    বিজ্ঞাপন


    মন্তব্য - আলোচনায় যোগদান

    বিজ্ঞাপন