mamaearth-mobile-app
খুব শীঘ্রই Disney+ Hotstar-এ মুক্তি পেতে চলেছে What if..? সিরিজ
article
2 Days ago
Entertainment, Other entertainment

খুব শীঘ্রই Disney+ Hotstar-এ মুক্তি পেতে চলেছে What if..? সিরিজ

একের পর এক নতুন ওয়েব সিরিজ উপহার দিয়ে এই করোনা পরিস্থিতিতে Disney+ Hotstar দর্শকদের মাতিয়ে রেখেছে। Wandavision, The Falcon and The Winter Soldier,... more

Reading Time

6 Mins

View

1.6 K View

Comment

0 Comment

Publish Date

09 Jul 2021

একের পর এক নতুন ওয়েব সিরিজ উপহার দিয়ে এই করোনা পরিস্থিতিতে Disney+ Hotstar দর্শকদের মাতিয়ে রেখেছে। Wandavision, The Falcon and The Winter Soldier, Loki-এর পর Disney+ Hotstar-এ মুক্তি পেতে চলেছে What if..? সিরিজ। 7-ই জুলাই শুক্রবার মারভেল এন্টারটেইনমেন্ট (Marvel Entertainment)-এর পক্ষ থেকে  What if..?-এর অফিসিয়াল ট্রেইলার ইউটিউব (Youtube)-এ রিলিজ করা হয়। 

 

2 মিনিট 18 সেকেন্ডের এই ট্রেইলারে মারভেল এন্টারটেইনমেন্ট (Marvel Entertainment)-এর চিরাচরিত চরিত্র গুলি এখানে বদলে গেছে। যেমন এখানে পেগি কাটার ক্যাপ্টেইন আমেরিকা, টাচালা গাডিয়ান অফ গ্যালাক্সি, স্টিফ রোজারের এভিল ভার্শন। মার্ভেল স্টুডিও (Marvel Studios) এখানে মাল্টিভাস কে সামনে তুলে ধরবে বলে ধারনা করা হচ্ছে। 

 

তবে এই সিরিজের এপিসোড সংখ্যা কটি তা সম্পর্কে কোন তথ্য স্টুডিও-এর পক্ষ থেকে জানানো হয়নি। 11-ই আগস্ট Disney+ Hotstar-এ এই সিরিজের প্রথম এপিসোড মুক্তি পাবে। What if..? সিরিজের প্রতিটি এপিসোড অ্যানিমেটেড হবে। মার্ভেল কমিক্স-এর What if-এর উপর ভিত্তি করে এই সিরিজটি নির্মিত। এই সিরিজটি পরিচালনা করেছেন ব্রায়ান আন্দ্রেউস (Bryan Andrews)।


Share this article :

mamaearth-mobile-app