• Entertainment
  • Other entertainment
  • একরাশ সিনেমা নিয়ে দর্শকদের ফের হলমুখী করতে এসভিএফ (Svf)
ubereats
একরাশ সিনেমা নিয়ে দর্শকদের ফের হলমুখী করতে এসভিএফ (Svf)
article
2 Days ago
Entertainment, Other entertainment

একরাশ সিনেমা নিয়ে দর্শকদের ফের হলমুখী করতে এসভিএফ (Svf)

কভিড 19 বা করোনা ভাইরাসে কারনের বিশ্বের অধিকাংশ দেশেগুলি মতোই ভারতেও লকডাউনের পথ বেছে নেয়। ফলে এক সময় সর্বদা... more

Reading Time

6 Mins

View

1.6 K View

Comment

0 Comment

Publish Date

29 Jun 2021

কভিড 19 বা করোনা ভাইরাসে কারনের বিশ্বের অধিকাংশ দেশেগুলি মতোই ভারতেও লকডাউনের পথ বেছে নেয়। ফলে এক সময় সর্বদা ব্যস্ত এই মানব সমাজ ঘরের চার দেওয়ালে বন্দী হয়ে পড়ে। লকডাউনের কারনে দোকান বাজারের পাশাপাশি জিম, সিনেমা হল, থিয়েটার ইত্যাদিতেও তালা পড়ে। এই সময় বন্দী মানব সামাজের একমাত্র বিনোদনের মাধ্যম হয়ে ওঠে হাতের প্রিয় স্মার্টফোন অথবা ল্যাপটপে। আধুনিক যুগে শুধু স্মার্টফোন ইন্টারনেট ছাড়া অনেকটা জল ছাড়া মাছের মত। তাই ইন্টারনেটে অনলাইনে সিনেমা ও ওয়েব সিরিজ দেখে দিন কাটাতে হচ্ছিল। অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানোর মতোই। এছাড়াও এই পরিস্থিতিতে কর্মক্ষেত্রে ওয়ার্ক ফ্রম হোম (Work from home)-এর মাধ্যমে সমস্ত কাজকর্ম হওয়ার ফলে, ফ্লিম ইন্ডাস্ট্রী কোনো প্রকার নতুন সিনেমা বা টেলি ফ্লিমের শুটিং করতে পারছিলো না। ফলে করোনা পরিস্থিতিতে ফ্লিম নির্মতা সংস্থা গুলি বেশ ক্ষতি সম্মখীন হচ্ছিল।

 

 

প্রায় বছর দুয়েক পর যখন দেশের করোনা পরিস্তিতি স্বাভাবিকের পথে তখন দেশের বিভিন্ন বিনোদন সংস্থা গুলি নিজেদের নতুন আসন্ন ছবি গুলির  মুক্তির তালিকা সামনে আনছে। এমনই কলকাতার বিখ্যাত প্রযোজনা সংস্থা এসভিএভ (Svf)-ও তাদের চলতি ও আগামী বছরের মুক্তি পাবে এমন কয়েকটি (5টি) ছবির নাম ও মুক্তি তালিকা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেছে গতকাল (28শে জুন)। এই সব চলচিত্র গুলি হল -

  • মুখোশ : বিরষা দাশগুপ্তের পরিচালিত এই চল্লচিত্রে মূখ্য ভুমিকায় অভিনয় করবেন অনির্বাণ ভট্টাচার্য, পায়েল দে, চন্দ্রেয়ী ঘোষ প্রমুখ। এই ছবিটি মুক্তি পাবে 13ই আগস্ট 2021
  • গোলন্দাজ : ধ্রুবো বন্দ্যোপাধ্যায় পরিচালিত দেব, প্রধান চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য,  ইশা সাহা, ইন্দ্রশীষ রায়, শ্রীকান্ত আচার্য প্রমুখ অভিনেতা অভিনয় করেছেন। 10ই অক্টোবর 2021 মুক্তি পাবে এই ছবিটি।
  • X=PREM : শ্রীজিৎ মুখার্জি পরিচালিত এই চল্লচিত্রে মূখ্য ভুমিকায় অভিনয় করবেন অর্জুন চক্রবর্তী, মধুরিমা বসাক। 4ঠা ফেব্রুয়ারি 2022 শে মুক্তি পাবে।
  • কাকাবাবুর প্রত্যাবর্তন : এটিও শ্রীজিৎ মুখার্জি পরিচালিত। এই ছবিতে মূখ্য চরিত্রে প্রসেনজীৎ, আয়ান ভৌমিক, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ। 24শে ডিসেম্বর 2021 মুক্তি পাবে এই ছবিটি।
  • একান্নবর্তী : 3রা নভেম্বর 2021 সালে মুক্তি পাবে এই ছবিটি। মইনাক ভৌমিক পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, অলোকনন্দ রায়, সৌরসেনী মৈত্র, অনন্যা সেন।

 

 


Share this article :

mamaearth-mobile-app