mamaearth-mobile-app
Indian idol 12-এর সেরার শিরোপা পেলেন পবনদ্বীপ রাজন
article
2 Days ago
Entertainment, Other entertainment

Indian idol 12-এর সেরার শিরোপা পেলেন পবনদ্বীপ রাজন

সোনি এন্টারটেইনমেন্ট টেলিভশন (Sony Entertainment Television)-এ অনুষ্ঠিত দেশের বিখ্যাত সঙ্গীতের রিয়েলিটি শো Indian idol. এবারের বারো তম... more

Reading Time

6 Mins

View

1.4 K View

Comment

0 Comment

Publish Date

16 Aug 2021

সোনি এন্টারটেইনমেন্ট টেলিভশন (Sony Entertainment Television)-এ অনুষ্ঠিত দেশের বিখ্যাত সঙ্গীতের রিয়েলিটি শো Indian idol. এবারের বারো তম সিজনে একাধিক ট্যালেন্টেড প্রতিযোগী অংশগ্রহণ করায় শুরু থেকেই এই টিভি শো জমে উঠেছিল। প্রতিযোগীদের মধ্যে উত্তরাখণ্ডের প্রতিযোগী পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও কলকাতার প্রতিযোগিনী অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) ছিল অন্যতম। তবে Indian idol 12-এর জয়ী কে হতে পারে তা আঁচ করা সহজ ছিলনা প্রত্যেক প্রতিযোগী ছিল একে অপরের কড়া প্রতিদ্বন্দ্বী, কেউ কাউকে একটুকু জমি ছাড়তে নারাজ।

 

 

তবে সেশনের গ্রান্ড ফাইনালের অপেক্ষায় ছিলেন সবাই। গতকাল (রবিবার) চ্যানেলের পক্ষ থেকে গ্রান্ড ফাইনালের আয়োজন করে। এবারে গ্রান্ড ফাইনালে ছিল একাধিক চমক। এই প্রথম দীর্ঘ বারো ঘণ্টার লাইভ গ্রান্ড ফাইনালের মাধ্যমে এ দিনের বিজয়ী নির্বাচন চলে। দুপুর 12 থেকে রাত 12 পর্যন্ত চলে এই অনুষ্ঠান। অনুষ্ঠানে বিচারকের ভুমিকায় ছিলেন অনু মালিক (Anu Malik), হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) ও সনু কক্কর (Sonu Kakkar)। অথিতী বিচারকের আসনে ছিলেন কুমার সানু (Kumar Sanu),উদিত নারায়ন (Udit Narayan) ও অলকা ইয়াগনিক (Alka Yagnik)। এছাড়াও আরও উপস্থিত ছিলেন কিয়ারা আদভানি (Kiara Advani), সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) প্রমুখ। 

 

 

Indian idol সিজন 12-এ প্রথম স্থান অধিকার করে জয়ী হন উত্তরাখন্ডের ছেলে পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও দ্বিতীয় স্থান অধিকার করে রানার্স হন সায়লি কাম্বলে (Sayali Kamble) ও অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)।  প্রথম পুরস্কার হিসাবে পবনদীপ 2.5 (আড়াই) লক্ষ টাকা ও একটি নতুন গাড়ী পান। পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) ছাড়াও Indian idol সিজন 12-এর ফাইনালে অংশ গ্রহণ করেন সম্মুখ প্রিয়া (Shanmukha Priya),  নিহাল তৌরো (Nihal Tauro), সায়লি কাম্বলে (Sayali Kamble) ও মহম্মদ দানিশ (Mohd Danish)

 


Share this article :

ubereats