ফের অভিনেতা মিঠুন কে তলব, করা হবে ভার্চুয়াল জিজ্ঞাসাবাদ

  • Admin
  • বিনোদন, অন্যান্য
  • 28 Jun 2021
  • 623
  • 0

2021 সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে কেন্দ্রিয় শাসক দল বিজেপির হয়ে প্রচারে নামেন বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী। একের পর এক সভা থেকে হুংকার দেন তাঁরই সিনেমার সংলাপ দিয়ে। নির্বাচনে কালে এই ধরনের উস্কানিমূলক মন্তব্যের জন্য জনস্বার্থে মামলা করা হয়।

 

 

সেই মামলা এখন হাইকোর্টের বিচারাধীন। এই জন্য বিভিন্ন দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিনেতাকে। এর আগেও দু-বার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সোমবার ফের তৃতীয়বারের জন্য জিজ্ঞাসাবাদ করা হবে মানিকতলা থানার পক্ষ থেকে। প্রসঙ্গত কোভিড কালে সমস্ত জিজ্ঞাসাবাদ অবশ্যই ভার্চুয়ালি করা হচ্ছে।

 

 

ইতি মধ্যে মানিকতলা থানার পক্ষ থেকে অভিনেতাকে নটিশ পাঠানো হয়েছে সোমবার ভার্চুয়াল জিজ্ঞাসাবাদের জন্য। তবে অভিনেতার পক্ষ থেকে জানানো হয়েছে, সকালে ব্যক্তিগত কারনবশত সময় দিতে পারবেন না অভিনেতা। সেকারনে বিকালে ভার্চুয়ালি মুখমুখী হবেন অভিনেতা।

 

হাইকোর্টের বিচারপতি কৌশিক চন্দ মামলার শুনানিতে জানান যে - "মারব এখানে লাশ পড়বে শ্মশানে", "এক ছোবলেই ছবি" ইত্যাদি সংলাপ নির্বাচনের প্রাচারে বলে ভোট পরবর্তী হিংসার উস্কানি দিয়েছেন।

 

 

এই বিষয়ে পান্টা জাবাবে অভিনেতার আইনজীবী মহেশ জেঠমালানি বলেন যে, এই সব সংলাপ আগে থেকেই চলচিত্রে ব্যবহারের জন্য সেন্সর বোর্ড থেকে অনুমতি নেওয়া। অতএব তিনি শুধুই চলচ্চিত্রের সংলাপ বলেছেন। কোন প্রকার উস্কানি মূলক নয় এবং এর সাথে ভোট পরবর্তী হিংসার কোন যোগ নেই।

 

 

    বিজ্ঞাপন


    মন্তব্য - আলোচনায় যোগদান

    বিজ্ঞাপন