mamaearth-mobile-app
15 বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির ও কিরণ
article
2 Days ago
Entertainment, Other entertainment

15 বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির ও কিরণ

ফের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন মি: পারফেকশনিস্ট। গত কাল যৌথ বিবৃতি আমির ও কিরন উভয়েই তাদের 15 বছরের দাম্পত্য... more

Reading Time

6 Mins

View

1.4 K View

Comment

0 Comment

Publish Date

03 Jul 2021

ফের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন মি: পারফেকশনিস্ট। গত কাল যৌথ বিবৃতি আমির ও কিরন উভয়েই তাদের 15 বছরের দাম্পত্য জীবনে ইতি টানার কথা ঘোষনা করেন। সেই বিবৃতিতে বলেন - "গত 15 বছর আমারা বহু আনন্দ একে অপরের সাথে ভাগ করে নিয়েছি। একে অপরের প্রতি বিশ্বাস, শ্রদ্ধা ও ভালোবাসা ছিল আমাদের সম্পর্কের বুনিয়াদ। এবার আমরা এক নতুন জীবন শুরু করতে চলেছি, তবে সেটা স্বামী-স্ত্রী হিসাবে নয়। এক দ্বায়িত্ববান অভিভাবক হিসাবে"। এই বিবৃতি তারা আরও জানান যে - তাদের এই বিচ্ছেদ শুধু দাম্পত্য জীবনের, এর কোন প্রভাব কর্মক্ষেত্রে পড়বে না। এছাড়াও তারা একে অপরের ভালো বন্ধু হিসাবে থাকবেন বলে জানিয়েছেন।

 

ঠিক কি কারনে এই বিচ্ছেদ তা নিয়ে নানা কানাঘুষো শোনা যাচ্ছে বলিউডে। কেউ কেউ বলছেন আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। আবার অনেকে জানাচ্ছেন ফতিমা সানা শেখের সাথে প্রেম জমিয়েছেন আমির, তাই এই বিচ্ছেদের সিদ্ধান্ত। প্রসঙ্গত উল্লেখ্য 15 বছর আগে লাগান (Lagaan) ছবির সেটে সহ-পরিচালক কিরন রাও-এর সাথে প্রেমে পড়ে প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন। এবারও কি সেই একই ফর্মুলায় তৃতীয়বার ঘর বাধতে চাইছেন আমির খান। 

 

 

 

 


Share this article :

pocket52-apps