• রাজ্য
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল TMC প্রধানের ছেলের বন্দুক হাতে গাড়ি থেকে নামার ভিডিও
mamaearth-mobile-app
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল TMC প্রধানের ছেলের বন্দুক হাতে গাড়ি থেকে নামার ভিডিও
article
2 Days ago
রাজ্য

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল TMC প্রধানের ছেলের বন্দুক হাতে গাড়ি থেকে নামার ভিডিও

ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় দক্ষিণী সিনেমা KGF Chapter-এর মিউজিক এবং কালো জীপ থেকে হাতে পিস্তলকে চাবি রিং-এর মত করে... more

Reading Time

6 Mins

View

1.5 K View

Comment

0 Comment

Publish Date

09 Aug 2021

ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় দক্ষিণী সিনেমা KGF Chapter-এর মিউজিক এবং কালো জীপ থেকে হাতে পিস্তলকে চাবি রিং-এর মত করে আঙ্গুলে ঘোরাতে ঘোরাতে নামছে বছর বাইশের (22) এক যুবক, সাথে তার 8 জন সঙ্গী। এই ভিডিও ইতিমধ্যে সোশ্যাল ওয়েবসাইটে বিপুল ভাবে ভাইরাল হয়েছে। একই ভাবে রাজনৈতিক মহলেও উত্তেজনার পারদকে কিছুটা বাড়িয়েছে।

 

 

ঘটনাটি নদীয়ার কালীগঞ্জের দেবগ্রাম গ্রাম পঞ্চায়েত-এর ঘটনা। আর ওই যুবক খোদ গ্রাম প্রধান মহিরুদ্দিন শেখের ছেলে। বন্দুক হাতে ছেলের এই ভিডিও নিয়ে রীতিমত উত্তাল সোশ্যাল মিডিয়া থেকে রাজনৈতিক মহল। এই ঘটনায় অবশ্য মহিরুদ্দিন শেখের বক্তব্য ছেলের হাতের বন্দুকটা হল একটা খেলনা পিস্তল। এর সাথে তিনি আরোও বলেন বিরোধে বিজেপি নেতারা এই ঘটনাটা নিয়ে সস্তার রাজনীতি করছে। অন্যদিকে পাল্টা যুক্তিতে বিজেপি শিবির থেকে বলা হয় ক্ষমতার অপব্যবহার করা হচ্ছে তৃনমূল নেতা-নেত্রীরা, এছাড়াও সমাজে হিংসা ছড়ানোর চেষ্টা চালাছে তৃনমূল কংগ্রেস। সেই সাথে প্রশাসন সেটা প্রচ্ছয় দিচ্ছে বলে দাবি তোলেন নদীয়া বিজেপি সংগঠন।


Share this article :

mamaearth-mobile-app