• রাজ্য
  • ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে নয়া মোড়। গ্রেভতার দেবাঞ্জনের দেহরক্ষী
mamaearth-mobile-app
ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে নয়া মোড়। গ্রেভতার দেবাঞ্জনের দেহরক্ষী
article
2 Days ago
রাজ্য

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে নয়া মোড়। গ্রেভতার দেবাঞ্জনের দেহরক্ষী

পশ্চিম বঙ্গে ভুয়া ভ্যাকসিন কান্ডে একের পর এক চমকপ্রদ তথ্য সামনে আসছে। এবার সেই তালিকায় যুক্ত হল ভুয়া ভ্যাকসিন... more

Reading Time

6 Mins

View

1.5 K View

Comment

0 Comment

Publish Date

02 Jul 2021

পশ্চিম বঙ্গে ভুয়া ভ্যাকসিন কান্ডে একের পর এক চমকপ্রদ তথ্য সামনে আসছে। এবার সেই তালিকায় যুক্ত হল ভুয়া ভ্যাকসিন কান্ডের মূল কান্ডারী দেবাঞ্জন দেবের দেহরক্ষী অরবিন্দ বৈদ্য। গতকাল (বৃহঃবার) সোনারপুর থেকে গ্রেভতার করেছে পুলিশ। পুলিশ সুত্রে জানা যাচ্ছে দেবাঞ্জনের ভুয়া ভ্যাকসিনের খবর প্রথম থেকেই জানতেন তিনি। এছাড়াও সোনারপুর অঞ্চলের ভুয়া ভ্যাকসিন ক্যাম্পের নেপথ্যে অরবিন্দের ভুমিকা ছিল। অরবিন্দই কসবার কম্পে পরিচিতদের টীকা নেওয়ার ব্যবস্থা করেন। ফলে এই কেসে জিজ্ঞাসাবাদের জন্য তাকে গ্রেভতার করা হয়েছে।

 

তদন্তকারীদের ধারনা ধৃত অরবিন্দ বৈদ্যকে জেরায় ভুয়া ভ্যাকসিন কান্ডের অনেক অজানা তথ্য পাওয়া যাবে। ভুয়া IAS পরিচয় দিয়ে প্রাক্তন এই সেনা কর্মীকে নিজের দেহ রক্ষী নিয়োগ করেন দেবাঞ্জন দেব। তাছাড়া ওই দিনেই (বৃহঃবার) তৃনমূল ভবন থেকে অরবিন্দ বৈদ্যের সাথে রাজ্যে রাজ্য পালের ছবি প্রকাশ করা হয়। ছবিতে স্বস্ত্রীক অরবিন্দের রাজ্যপালকে সাথে একই ফ্রেমে দেখা যাচ্ছে। এই ছবি প্রকাশের পর রাজনৈতিক মহলে ভুয়া ভ্যাকসিন কাণ্ডে রাজনৈতিক নেতাদের যোগ নিয়ে জল্পনা শুরু হয়েছে।

 

 

 

 

 


Share this article :

mamaearth-mobile-app