• রাজ্য
  • কুনালের বিরুদ্ধে কড়া পদক্ষেপ তৃণমূল কংগ্রেসের।
mamaearth-mobile-app
কুনালের বিরুদ্ধে কড়া পদক্ষেপ তৃণমূল কংগ্রেসের।
article
2 Days ago
রাজ্য

কুনালের বিরুদ্ধে কড়া পদক্ষেপ তৃণমূল কংগ্রেসের।

2024 সালের লোকসভা ভোট চলাকালীন পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের বড় পদক্ষেপ। কুনাল ঘোষের বিরুদ্ধে কড়া পদক্ষেপ... more

Reading Time

6 Mins

View

351 View

Comment

0 Comment

Publish Date

02 May 2024

2024 সালের লোকসভা ভোট চলাকালীন পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের বড় পদক্ষেপ। কুনাল ঘোষের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিল তৃণমূল। সাধারণ সম্পাদক সহ দলের সমস্ত পদ থেকে অপসারিত কুনাল ঘোষ, প্রেস বিবৃতি জারি করে এমনটাই জানিয়েছে তৃণমূল কংগ্রেস।

 

আগে দলের মুখপত্রের পদ থেকে পদত্যাগ করে কুনাল। প্রশংগত কয়েকদিন আগে এক রক্তদান শিবিরে বিজেপি প্রার্থী তাপস রায়ের সাথে একই মঞ্চে উপস্থিত ও প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় কুনাল ঘোষকে। এদিন কুনালের বক্তব্যে একাধিক বার বিরোধী দলের প্রার্থীর ভূয়াসী প্রশংসা করতে দেখা যায়। ওই একই লোকসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে নানান বিরুদ্ধ মন্তব্য করতে দেখা যায় কুনাল ঘোষকে।

 

এরপর থেকেই দলের সাথে ক্রমশ দূরত্ব বাড়তে থাকে কুণাল ঘোষের। তৃণমূলের তরফে বিবৃতি জারি করে কুনালকে দলের সাধারণ সম্পাদকের পদ থেকে অপসারণ করা হল। বিবৃতিতে তৃণমূলের রাজ্যসভার সংসদ ডেকের ও ব্রায়েন (Derek O'Brien) সাক্ষর থাকতে দেখা গেছে। এছাড়া এই বিবৃতিতে আরো জানানো হয়েছে যে কুনাল ঘোষ সাম্প্রতি এমন অনেক কথা বলেছেন যা তার নিজস্ব মতামত, সেগুলি কোন ভাবে দলের মতামতের সাথে মেলে না। তিনি যা বলছেন তা সম্পুর্ন তার ব্যক্তিগত মতবাদ।

 

 


Share this article :

mamaearth-mobile-app