• রাজ্য
  • এবার জাল পাসপোর্ট কান্ডের খোঁজ মিলল পশ্চিমবঙ্গে
mamaearth-mobile-app
এবার জাল পাসপোর্ট কান্ডের খোঁজ মিলল পশ্চিমবঙ্গে
article
2 Days ago
রাজ্য

এবার জাল পাসপোর্ট কান্ডের খোঁজ মিলল পশ্চিমবঙ্গে

পশ্চিমবঙ্গে ভুয়া পরিচয় দেওয়া অফিসার থেকে শুরু করে, একের পর জাল কর্মকান্ডের চক্র ফাঁস হচ্ছে। দিনের পর দিন... more

Reading Time

6 Mins

View

1.3 K View

Comment

0 Comment

Publish Date

07 Aug 2021

পশ্চিমবঙ্গে ভুয়া পরিচয় দেওয়া অফিসার থেকে শুরু করে, একের পর জাল কর্মকান্ডের চক্র ফাঁস হচ্ছে। দিনের পর দিন পশ্চিমবঙ্গবাসী একের পর ভুয়া কর্ম কান্ডের খবর গণমাধ্যমের মাধ্যমে জানতে পারছে। এবার ভুয়া পাসপোর্ট কান্ডের খোঁজ হরিদেবপুরে। কয়েকদিন আগে এই হরিদেবপুরের জঙ্গি কান্ডের ঘটনার জন্য খবরের শিরোনামে এসেছিল। এবার জাল পাসপোর্ট কান্ডের জেরে ফের খবরেরে শিরোনামে।

 

 

কয়েকদিন ধরে হরিদেবপুর থানার পুলিশ ও দিল্লী পুলিশ হরিদেবপুর অঞ্চলের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালাচ্ছিল। গতকাল নিউ স্পোটিং ক্লাবের এলাকা থেকে জাল পাসপোর্ট কান্ডের একজনকে গ্রেভতার করেন পুলিশ। ধৃত অভিযুক্তের নাম নন্দ কিশোর প্রসাদ। তার ঘরে তল্লাশি চালিয়ে প্রায় 86 টার বেশি জাল পাসপোর্ট পেয়েছে পুলিশ। এছাড়া তার বিরুদ্ধে চাকরির লোভ দেখিয়ে অনেকের থেকে টাকা নিয়েছিলেন বলে জানা গিয়েছে। সম্ভবত আজ ধৃত নন্দ কিশোর প্রসাদকে আলিপুর আদালতে তোলা হবে।

 

 

এছাড়াও পুলিশ সূত্রে জানা গিয়েছে হরিদেবপুর থানা এলাকায় একটি ফ্লাট ভাড়া করে স্ত্রীকে নিয়ে থাকতেন। তবে তার স্ত্রী এই কাজের ব্যপারে কিছুই জানতেন না। বছর কয়েক আগে নন্দ কিশোর প্রসাদের সাথে পরিচয় হয় তার। পরিচয় কালে নন্দ কিশোর জানায় তার একটা কারখানা আছে। সূত্রে আরও জানা যায় যে প্রতি পাসপোর্ট করতে প্রায় এক লক্ষ টাকা করে নিতেন নন্দ কিশোর।


Share this article :

mamaearth-mobile-app