• রাজ্য
  • বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি-এর বিরুদ্ধে
mamaearth-mobile-app
বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি-এর বিরুদ্ধে
article
2 Days ago
রাজ্য

বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি-এর বিরুদ্ধে

চন্দনা বাউড়ি (Chandana Bauri) নাম শুনলেই স্মৃতিতে ভেসে আসে শালতোড়ার সেই সাদামাটা গৃহবধূর মুখ। যাকে গত পশ্চিমবঙ্গ বিধান... more

Reading Time

6 Mins

View

1.2 K View

Comment

0 Comment

Publish Date

19 Aug 2021

চন্দনা বাউড়ি (Chandana Bauri) নাম শুনলেই স্মৃতিতে ভেসে আসে শালতোড়ার সেই সাদামাটা গৃহবধূর মুখ। যাকে গত পশ্চিমবঙ্গ বিধান সভা নির্বাচনে শালতোড়া (Saltora) থেকে প্রার্থী করে বিজেপি পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটে এই আসনটিতে জয়লাভ করে। সেই কারনে চন্দনা বাউড়ি (Chandana Bauri) এখন MLA, শুধু তাই নয় নানা সময় তিনি সংবাদের শিরোনামে এসেছে নানা কারনে। কখন মিডিয়া তাকে ভারত বর্ষের দারিদ্র MLA বলে তুলে ধরেছে ভারতবসীর কাছে, আবার কখন আবার তার সাদামাঠা চলচলনের জন্য প্রশংসা পেয়েছেন। কিন্তু এবার ফের সংবাদের শিরোনামে এসেছেন, তবে এবার আর প্রশংসা নয় রীতিমত তার চরিত্রে কালিমা লিপ্ত করে। 

 

আরও পড়ুন : দেশ ছেড়ে পালাতে গিয়ে বিমান থেকে পড়ে মৃত্যু 3 আফগানের

 

ঘটনাটি ঘটে গতকাল অর্থাৎ বুধবার চন্দনা বাউড়ি (Chandana Bauri) গাড়ির চালকের স্ত্রী থানায় অভিযোগ করেন তার স্বামীর সাথে চন্দনা বাউড়ি-এর বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে। শুধু তাই নয় তারা বিয়েও করেছেন গোপনে। এই নিয়ে রীতিমত বিজেপি শিবিরে গুঞ্জন শুরু হয়েছে। পুলিশ সূত্রানুযায়ী গতকাল বিধায়ক ও তার গাড়িচালক কৃষ্ণ কুন্ডু থানায় হাজির হন। এছাড়াও এই ঘটনা অস্বীকার করেন বিধায়ক ও তার গড়ি চালক। তারা অবশ্য চক্রান্ত করা হয়েছে বলে অভিযোগ তোলেন। অভিযোগের তীর অবশ্য তৃণমূলের বিরুদ্ধে। ইতিমধ্যে ঘাসফুল শিবির তীব্র ভাবে বিজেপিকে কটাক্ষ করেছে।

 

আরও পড়ুন : আফগানিস্তানে প্রতিরোধের মুখে তালিবানরা, শেষমেশ পিছু হটতে বাধ্য হল

 


Share this article :

mamaearth-mobile-app