• প্রযুক্তি
  • COC (Clash of Clans) গেম সম্পর্কে অবাক করা অজানা মজার কিছু তথ্য
mamaearth-mobile-app
COC (Clash of Clans) গেম সম্পর্কে অবাক করা অজানা মজার কিছু তথ্য
article
2 Days ago
প্রযুক্তি

COC (Clash of Clans) গেম সম্পর্কে অবাক করা অজানা মজার কিছু তথ্য

Clash of Clans বা COC এই গেমটি Pubg অথাবা Free Fire গেমের পূর্বে সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম গুলির মধ্যে একটি। আজ এই গেম সম্পর্কে... more

Reading Time

6 Mins

View

1.3 K View

Comment

0 Comment

Publish Date

17 Jan 2022

Clash of Clans বা COC এই গেমটি Pubg অথাবা Free Fire গেমের পূর্বে সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম গুলির মধ্যে একটি। আজ এই গেম সম্পর্কে মজার কিছু তথ্য জানাবো। COC গেমটি ফিনল্যান্ডের গেম ডেভোলপার কম্পানি সুপারসেল (Supercell) দ্বারা 2012 সালে IOS প্লাটফর্ম ও 2013 সালে Android প্লাটফর্ম-এ প্রকাশ করা হয়। 

 

প্রথম : 

আপনি কি জানেন Clash of Clans বা COC এই গেমটির Maintenance ও Development-এর জন্য সুপারসেল (Supercell) গেম ডেভোলপার কম্পানির মাত্র 15 (পনেরো) জন ডেভোলপার কাজ করেন।

 

দ্বিতীয় :

আপনি কি জানেন এই গেম থেকে সুপারসেল (Supercell) গেম ডেভেলপমেন্ট কম্পানি কত টাকা আয় করে। আপানি জানলে অবাক হবেন শুধু মাত্র Clash of Clans বা COC এই গেম থেকে প্রায় 1.56 মিলিয়ন বা 40 কোটি ভারতীয় টাকা প্রতিদিন আয় করে।

Clash of Clans (coc) jems

এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে কি ভাবে এই বিপুল পরিমাণ অর্থ এই গেম থেকে আসে? তাহলে আপনি আরোও অবাক হবেন, যে এই গেমে শুধুমাত্র Jems বিক্রি করেই এই অর্থ আসে। 

 

তৃতীয় :

শুধুমাত্র মাত্র আয়ের দিক দিয়ে নয় এই কম্পানি (Supercell) Clash of Clans বা COC গেমটির বিজ্ঞাপনেও মোটা টাকা ব্যয় করে থাকে। আপনি জানলে অবাক হবেন, এই কম্পানি প্রতিদিন 6 কোটির বেশি টাকা ব্যয় করে।

 

চতুর্থ :

Clash of Clans বা COC গেমটি প্রথম Multiplayer battle অর্থাৎ এই গেমেই প্রথম একাধিক ইউজার একসাথে খেলতে পারে।

 

 


Share this article :

mamaearth-mobile-app