mamaearth-mobile-app
Netflix-এ মুক্তি পেল হলিউড চলচ্চিত্র Red Notice, কেমন হল জেনে নিন
article
2 Days ago
বিনোদন, ফিল্ম রিভিউ

Netflix-এ মুক্তি পেল হলিউড চলচ্চিত্র Red Notice, কেমন হল জেনে নিন

Netflix-এ 2021-এ মুক্তি পাওয়া আলোচনা বহুল চলচ্চিত্র হল রেড নোটিশ (Red Notice)। একাধিক নামকরা তারকা এই চলচ্চিত্রে অভিনয় করেছেন... more

Reading Time

6 Mins

View

928 View

Comment

0 Comment

Publish Date

07 Dec 2021

Netflix-এ 2021-এ মুক্তি পাওয়া আলোচনা বহুল চলচ্চিত্র হল রেড নোটিশ (Red Notice)। একাধিক নামকরা তারকা এই চলচ্চিত্রে অভিনয় করেছেন তাদের মধ্যে অন্যতম হল Dwayne Johnson, ডেথ পুল (Death Pool)-ফ্রি গাই (Free Guy) খ্যাত অভিনেতা Ryan Reynolds, ওয়ান্ডার ওম্যান (Wonder Woman) খ্যাত অভিনেত্রী Gal Gadot প্রমুখ। Action, Adventure ও Comedy ঘরানার এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক Rawson Marshall Thurber এবং Netflix-এ ছবিটি মুক্তি পায়।

 

চলচ্চিত্রটির মূল গল্প কেন্দ্রীভূত হয়েছে তিনটি অতি মূল্যবান প্রাচীন সোনার ডিম চুরির উপর। ছবির শুরুতেই দেখানো হয়েছে হাজার বছর পূর্বে রোমান সেনাপতি Marcus Antonius ও মিশরের রানী Cleopatra-এর মধ্য প্রেমের সম্পর্কের ও তাদের বিয়ের দিন Antonius-এর দেওয়া তিনটি দামি রত্ন খচিত বহু মূল্যবান সোনার ডিম ও তার চুরি যাওয়ার গল্প। 1907 সালে মিশরের এক কৃষক মাটি খুঁড়তে গিয়ে দুটি সোনার ডিম খুঁজে পান। ডিমগুলির বর্তমান হদিশ যথাক্রমে প্রথম ডিমটি রোমের এক যাদু ঘরে রাখা আছে, দ্বিতীয় ডিমটি এক অস্ত্র ব্যবসায়ীর কাছে এবং তৃতীয় ডি্মটি কোথায় আছে তার কোন খোঁজ পাওয়া যায়নি, আজও রহস্যময়। এরপর দেখানো হয় কেউ একজন নকল সোনার ডিম করছে। তার কিছুক্ষন পরে রোমের সেই যাদুঘরের দৃর্শ দেখানো হয়, সেখানে FBI-এর একটি দল যাদুঘরে রাখা ডিমটি চুরি আঁটকাতে উপস্থিত হয়। গোটা টিমকে পরিচালনা করছিলেন উর্বশী (Ritu Arya) ও জন (Dwayne Johnson) নামের দুই অফিসার। যাদুঘরে প্রবেশ করেই জন (Dwayne Johnson) অভিযোগ করেন ডিমটি চুরি গেছে ও প্রমানও করেন। এরপর দেখানো হয় নোলান (Ryan Reynolds) নামের একজন চোরকে যে ওই ডিমটি চুরি করেছে। এবার চোর ধরতে লেগে পড়ে গোটা FBI-এর অফিসাররা। কিন্তু শেষমেষ চোর পালিয়ে যায়। তবে FBI-এর হাতে ধরা পড়ে নোলান (Ryan Reynolds)। এরপর গল্পে আর একজন চোরের দেখা পাওয়া যায়, যার নাম বিশপ (Gal Gadot)। আসলে এই বিশপ, নোলান-এর থেকেও আরও বড় মাপের চোর ছিল। পুরো কাহিনী জানতে অবশ্যই Netflix-এ মুভিটি দেখতে হাবে।

 

Flavia women gallery

 

পুরো মুভি জুড়ে চোর-পুলিশ খেলা আর কাহিনী জুড়ে একের পর টুইস্ট যা এই চলচ্চিত্রকে বাণিজ্যিক ছবি হিসাবে সফল বলা যেতেই পারে। গল্পে কাহিনী নতুনত্ব তেমন কিছু নেই। তবে চোরপুলিশের পাকড়াও করার দৃশ্য ও একশন দৃশ্য রিতিমত দর্শকের মন কাড়ে। আপনি যদি নিছক বিনোদনের মজা নিতে চান তাহলে, নেটফ্লিক্স (Netflix) থেকে একবার Red Notice (2021) দেখতে পারেন।

 


Share this article :

mamaearth-mobile-app