mamaearth-mobile-app
মুক্তি পেল Spider-Man: No Way Home অফিসিয়াল ট্রেলার
article
2 Days ago
বিনোদন, অন্যান্য

মুক্তি পেল Spider-Man: No Way Home অফিসিয়াল ট্রেলার

গত দু-বছর জুড়ে করোনা আবহে বিভিন্ন দেশে লকডাউন চলার কারনে ভারতের সহ বিভিন্ন দেশের দোকান-বাজারের মতই সিনেমা হল... more

Reading Time

6 Mins

View

2 K View

Comment

0 Comment

Publish Date

24 Aug 2021

গত দু-বছর জুড়ে করোনা আবহে বিভিন্ন দেশে লকডাউন চলার কারনে ভারতের সহ বিভিন্ন দেশের দোকান-বাজারের মতই সিনেমা হল গুলিতেও তালা ঝুলেছিল। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করতেই আবার চলচ্চিত্র নির্মাতা সংস্থা গুলি দর্শকদের ফের হল মুখী করতে নতুন চলচ্চিত্র রিলিজ দিতে শুরু করেছে। একই ভাবে গত দু-বছরের দীর্ঘ বিরতির পর হলিউডে নিজের অস্তিত্ব জানান দিতে The Walt Disney Company-এর একাধিক চলচ্চিত্রের মুক্তির ঘোষণা দিয়েছে। এর মধ্যে অন্যতম ও দর্শক দের কাঙ্ক্ষিত একটি চলচ্চিত্র হল Spider Man মুভি সিরিজ।

 

আরও পড়ুন : আফগানিস্তানে প্রতিরোধের মুখে তালিবানরা, শেষমেশ পিছু হটতে বাধ্য হল

 

মঙ্গলবার Youtube-এ মুক্তি পেল Marvel Cinematic UniverseSony Pictures যৌথ ভাবে নির্মিত বিখ্যাত চলচ্চিত্র Spider Man-এর তৃতীয় ভাগ অর্থাৎ Spider-Man: No Way Home মুভির অফিসিয়াল টিজার ট্রেলার। 3.04 সেকেন্ডের এই টিজার ট্রেলারে ছিল কাহিনীর মূল চরিত্র পিটার পার্কার (Peter Parker)-এর পরিচয় জনসমক্ষে প্রকাশ এবং তার ফলে নানা অসুবিধার সম্মুখীনের ঘটনা। এছাড়া এই টিজার ট্রেলারে মেরি জেন ওয়াটসন (Mary Jane Watson) বা MJ-এর সাথে প্রেম দৃশ্য, ডক্টর স্ট্রেঞ্জ (Doctor Strange)-এর দ্বারা মাল্টিভার্স (Multiverse)-এর শুরু ও সর্বশেষে সিনিস্টার সিক্স (Sinister Six)-এর খলনায়কদের আগমন। প্রসঙ্গত উল্লেখ্য স্পাইডার ম্যানের সবচেয়ে কাঙ্খিত কাহিনী সিনিস্টার সিক্স (Sinister Six)-এর খলনায়কদের আগমন, যা সিনেমায় দেখার অগ্রহে দীর্ঘ অপেক্ষা করছিল অনেক স্পাইডার ম্যান কমিক্স প্রেমীরা।

 

আরও পড়ুন : আফগানিস্তানে প্রতিরোধের মুখে তালিবানরা, শেষমেশ পিছু হটতে বাধ্য হল

 

চলতি বছরে 17-ই ডিসেম্বর বড়দিনের উৎসবের আবহে মুক্তি পাবে Spider-Man: No Way Home চলচ্চিত্রটি। তবে ভারতে কবে মুক্তি পাবে তা এখনও পুরোপুরি জানা যায়নি চলচ্চিত্র নির্মাতা সংস্থাদের পক্ষ থেকে।

Redmi 108 cm (43 inches) 4K Ultra HD Android Smart LED TV

 


Share this article :

mamaearth-mobile-app