• দেশ
  • রাজনীতি থেকে অবসরের সিদ্ধান্ত বাবুল সুপ্রিয়
mamaearth-mobile-app
রাজনীতি থেকে অবসরের সিদ্ধান্ত বাবুল সুপ্রিয়
article
2 Days ago
দেশ

রাজনীতি থেকে অবসরের সিদ্ধান্ত বাবুল সুপ্রিয়

অনেক দিন যাবদ দলের মধ্যে মতানৈক্যের কারনে আসানসোলের সেলিব্রেটি সংসদ বাবুল সুপ্রিয় বেশ অসস্থিতে ছিলেন। দলের... more

Reading Time

6 Mins

View

1.4 K View

Comment

0 Comment

Publish Date

31 Jul 2021

অনেক দিন যাবদ দলের মধ্যে মতানৈক্যের কারনে আসানসোলের সেলিব্রেটি সংসদ বাবুল সুপ্রিয় বেশ অসস্থিতে ছিলেন। দলের মধ্যে এই দন্দ অন্যান্য শীর্ষ নেতাদের থেকে দুরত্ব বাড়াচ্ছিল। এছাড়া বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সাথে ঝামেলা ক্রমেই জন সম্মুখে আসছিল। তা তার বিভিন্ন বক্তব্যের মাধ্যমে আঁচ করা যাচ্ছিল। কিন্তু আসল বোমা ফাটান আজ। ফেসবুক (Facebook) পোষ্টের মাধ্যমে রাজনীতি থেকে অবসর গ্রহণের কথা জানালেন বাবুল সুপ্রিয়। শনিবার বিকালে তাঁর ফেসবুক পেজ (Facebook Page)-এ দীর্ঘ পোষ্টের মাধ্যমে রাজনীতি ছাড়ার কথা জানান। সে সাথে বিজেপি দল ছাড়ছেন তাও পরিষ্কার হয়ে যায় এই পোষ্টে।

 

দীর্ঘ এই ফেসবুক (Facebook) পোষ্টে বাবুল তার রাজনীতি ছাড়ার নানা কারন তুলে ধরেছেন। তিনি জানান যে দলের শীর্ষ নেতাদের সাথে সিধান্তের অমিল, দলে নতুন অনেক নেতার আগমনে নানা সিদ্ধান্ত গ্রহণের জেরে আভ্যন্তরীন কলহ জনসম্মুখে আসা ইত্যদির কারনে রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত। এছাড়া কেন্দ্রীয় প্রতিমন্ত্রী পদ থেকে ইস্তফা দেওয়াতে কিছুটা মনক্ষুন্ন তাও এই পোষ্টে পরিষ্কার। সে সঙ্গে সাংসদ পদ থেকে ইস্তাফা দেওয়া কথাও জানান তিনি। এছাড়া সরকার থেকে দেওয়া তার আবাসনটিও এক মাসের মধ্যে ছড়ে দেবেন বলে জানিয়েছেন।

 

এছাড়াও অন্য দলে যোগ দেওয়ার আশংকা সম্পুর্ন ভাবে উড়িয়ে দেন এই ফেসবুক (Facebook) পোষ্টে। তবে রাজনীতি ছেড়ে কি ফের গানের জগতে প্রত্যাবর্তন করবেন তা এখন সময় বলবে।


Share this article :

mamaearth-mobile-app